দিনাজপুর শহর ও কোতয়ালী আওয়ামী লীগের দোয়া-মাহফিল অনুষ্ঠিত

admin
Read Time1 Minute, 37 Second

আব্দুর রাজ্জাক:

বঙ্গবন্ধুর ঘনিষ্ট সহচর, মহান মুক্তিযুদ্ধের সংগঠক, সংবিধান প্রনেতা, স্বাধীনতা পদকপ্রাপ্ত মরহুম জননেতা এম. আব্দুর রহিম এর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে দিনাজপুর শহর ও কোতয়ালী আওয়ামী লীগের যৌথ আয়োজনে দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

৪ সেপ্টেম্বর বুধবার বাদ আসর শহরের বন্ধন কমিউনিটি সেন্টারে উক্ত দোয়া-মাহফিল অনুষ্ঠিত হয়। উক্ত দোয়া-মাহফিলে মরহুম জননেতা এম আব্দুর রহিমের আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতে অংশ নেন মরহুমের কনিষ্ঠ পুত্র হুইপ ইকবালুর রহিম এমপি, দিনাজপুর জেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও জেলা পরিষদ চেয়ারম্যান আজিজুল ইমাম চৌধুরী, সদর উপজেলা চেয়ারম্যান ও সদর উপজেলা আওয়ামী লীগের সভাপতি ইমদাদ সরকার, শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, কোতয়ালী আওয়ামী লীগের সাধারন সম্পাদক বিশ্বজিৎ ঘোষ কাঞ্চন, আওয়ামী লীগ ও অঙ্গ-সহযোগি সংগঠনের নেতাকর্মীসহ সর্বস্তরের জনণ।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দিনাজপুরের ঐতিহ্যবাহী ও সম্ভাবনাময় পাঁপর শিল্প

আব্দুর রাজ্জাক : পাঁপর বা পাপাডাম শুধু দিনাজপুর নয় বাংলাদেশসহ দক্ষিণ এশিয়ার দেশসমূহে অত্যন্ত জনপ্রিয় খাবার। ইউরোপেও এর যথেষ্ট জনপ্রিয়তা রয়েছে। স্টাটার হিসেবে গোটা ইউরোপে পরিবেশিত হয় এ খাবার। দিনাজপুরের ঐতিহ্যবাহী এ পাঁপর এ দেশে উৎপাদনে শীর্ষে এবং দিনাজপুরের বিখ্যাত ধান, লিচু ও আমের পরেই বলা যায় এর স্থান। বর্তমান […]

Subscribe US Now