স্বরণসভায় যোগ দিতে দিনাজপুরে আসছেন স্পীকার ড. শিরীন শারমিন চৌধুরী

admin
Read Time2 Minute, 16 Second

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর:

বঙ্গবন্ধুর ঘনিষ্ঠ সহচর, স্বাধীনতা পদকপ্রাপ্ত (মরণোত্তর), সাবেক সাংসদ প্রয়াত জননেতা এম আব্দুর রহিম এর তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে আয়োজিত ঐতিহাসিক স্বরণসভায় দিনাজপুরে আসছেন বাংলাদেশ জাতীয় সংসদের স্পিকার ড. শিরীন শারমিন চৌধুরী এমপি। ১৩ সেপ্টেম্বর শুক্রবার ঐতিহাসিক গোর-এ-শহীদ বড় ময়দানে স্বরণ সভাটি অনুষ্ঠিত হবে।

দিনাজপুর সদর-৩ আসনের সাংসদ ও হুইপ ইকবালুর রহিম স্পীকারের ঐতিহাসিক স্বরণসভায় যোগদানের বিষয়টি নিশ্চিত করেছেন। এছাড়াও স্পীকারের আগমন ও স্মরণ সভাটিকে সাফল্যমন্ডিত করতে দিনাজপুরবাসীসহ দলীয় নেতাকর্মীদের তিনি বিশেষ নির্দেশনা প্রদান করেছেন।

এম আব্দুর রহিম সমাজকল্যান ও মুক্তিযুদ্ধ গবেষণা কেন্দ্রের বিশেষ উদ্যোগে এবং জেলা আওয়ামীলীগসহ সকল অঙ্গ-সহযোগি সংগঠনের সহযোগিতায় প্রয়াত এম আব্দুর রহিমের তৃতীয় মৃত্যুবার্ষিকী উপলক্ষে ঐতিহাসিক স্বরণসভাটি আয়োজন করা হচ্ছে।

প্রসঙ্গত, প্রয়াত এম আব্দুর রহিম একাধারে বঙ্গবন্ধু’র ঘনিষ্ঠ সহচর, সংবিধান প্রণেতা, মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক, ভাষা সৈনিক, সদ্য স্বাধীন হওয়া বাংলাদেশের বৃহত্তম দিনাজপুরের প্রথম পতাকা উত্তোলনকারী, ১৯৭১ সালে মুক্তিযুদ্ধ চলাকালীন পশ্চিমাঞ্চলীয় জোনের চেয়ারম্যান, স্বাধীনতা (মরণোত্তর) পদক প্রাপ্ত ব্যক্তি। এছাড়াও তিনি বিচারপতি ইনায়েতুর রহিম, জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি’র পিতা।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এনআরসিতে ১২ লক্ষ হিন্দুর নাম নেই, অস্বস্তিতে বিজেপি

ভারতের আসাম রাজ্যে চূড়ান্ত নাগরিকপঞ্জি (এনআরসি) প্রকাশ করা হয়েছে গত ৩১ আগস্ট। এ কথা প্রকাশ্যেই বলা হয় যে, এনআরসির লক্ষ্য হলো আসাম থেকে মুসলিমদের তাড়ানো। কিন্তু চূড়ান্ত তালিকায় যে ১৯ লাখ লোকের নাম বাদ পড়েছে তার ১০ থেকে ১২ লাখই হিন্দু বলে দাবি করা হয়েছে। আর এ ঘটনায় ক্ষমতাসীন হিন্দুত্ববাদী […]

Subscribe US Now