কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজের বিজ্ঞান ও প্রযুক্তি মেলার পুরস্কার বিতরণী

admin
Read Time1 Minute, 56 Second

আব্দুর রাজ্জাক :

দিনাজপুর কলেজিয়েট গার্লস স্কুল এন্ড কলেজের দুই দিনব্যাপী বার্ষিক আন্তঃশ্রেণি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপণী অনুষ্ঠানে পুরস্কার বিতরণী অনুষ্ঠিত হয়েছে।

২৫ সেপ্টেম্বর বুধবার শহরের বালুবাড়িস্থ প্রতিষ্ঠানের নাজমা রহিম ভবন মিলনায়তনে উক্ত বার্ষিক আন্তঃশ্রেণি বিজ্ঞান ও প্রযুক্তি মেলা-২০১৯ এর সমাপনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য রাখেন প্রতিষ্ঠান পরিচালনা পর্ষদের সভাপতি ও হাবিপ্রবি’র সাবেক ভিসি প্রফেসর মো. রুহুল আমিন।

প্রতিষ্ঠানের অধ্যক্ষ মো. হাবিবুল ইসলাম এর সভাপতিত্বে বক্তব্য রাখেন পরিচালনা পর্ষদের সদস্য বেলাল হোসেন, সহকারি প্রধান শিক্ষক মো. ফজলুল করীম প্রমুখ।

বক্তব্য শেষে দুই দিনব্যাপী বার্ষিক আন্তঃশ্রেণি বিজ্ঞান ও প্রযুক্তি মেলার সমাপণী অনুষ্ঠানে বিজয়ী শিক্ষার্থীদের মাঝে পুরস্কার বিতরণ করেন প্রধান অতিথি।

প্রসঙ্গত, প্রতিষ্ঠানের ৪’শ শিক্ষার্থী চারটি গ্রুপের মাধ্যমে ২’শ প্রজেক্টে বিভিন্ন উদ্ভাবনী নিয়ে উক্ত বিজ্ঞান ও প্রযুক্তি মেলায় অংশ নেয়। এছাড়াও মেলার মুল আকর্ষন ছিল শিক্ষার্থীদের কুইজ ও বিতর্ক প্রতিযোগিতার আয়োজন।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

কম তবুও বয়স্ক দেখায়? মেনে চলুন

চেহারা খানিকটা ভারী৷ বয়স বেশি নয়৷ তবুও বয়স্ক লাগে? যদি চেহারাকে দোষ দিয়ে থাকেন তাহলে ভুল করছেন৷ হতে পারে আপনার ড্রেসিং সেন্সের জন্যও আপনাকে বয়স্ক দেখাচ্ছে৷ চেহারার ক্ষেত্রে সঠিক জামাকাপড় না বাছতে পারলে আপনার অ্যাপিয়েরেন্সে আসতে পারে নেগেটিভ ফিডব্যাক৷ পোশাক এমন একটা জিনিস যা আপাদমস্তক বদলে দিতে পারে আপনার লুক৷ […]

Subscribe US Now