বঙ্গমাতা গোল্ডকাপ ফুটবলে বিভাগীয় পর্যায়ে দিনাজপুরের বালিকা দল চ্যাম্পিয়ন

admin
Read Time1 Minute, 49 Second

ইউসুফ আলী, দিনাজপুর প্রতিবেদক :

৩০ সে্েপ্টম্বর রবিবার বিকেলে রংপুর স্টেডিয়ামে জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালক (অনুর্ধ-১৭) ও বঙ্গমাতা শেখ ফজিলাতুন নেছা মুজিব গোল্ডকাপ ফুটবল টুর্নামেন্ট বালিকা (অনুর্ধ-১৭) এর বিভাগীয় পর্যায়ে ফাইনাল খেলা-২০১৯ সম্পন্ন হয়েছে।

খেলায় ৬০ মিনিটে উভয় দলের খেলোয়ার একটি করে গোল করে। পরে আর কোন গোল না হওয়াতে খেলাটি ট্রাই বেকারে গড়ায়। খেলায় দিনাজপুর বালিকা দল ৪-২ গোলে বিজয়ী হওয়ার গৌরব অর্জন করে।

খেলা শেষে দিনাজপুরের চ্যাম্পিয়ন দলের (বালিকা) খেলোয়ারদের হাতে ট্রফি তুলে দেন প্রধান অতিথি যুব ও ক্রীড়া মন্ত্রণালয়ের অতিরিক্ত সচিব মোঃ তাজুল ইসলাম চৌধুরী।

এসময় উপস্থিত ছিলেন রংপুরের অতিরিক্ত বিভাগীয় কমিশনার (রাজস্ব) ও দিনাজপুর জেলা পরিষদের সাবেক প্রধান নির্বাহী কর্মকর্তা আবু তাহের মোঃ মাসুদ রানা, জেলা ক্রীড়া সংস্থার নবাগত ক্রীড়া অফিসার হীরা আক্তার ও দিনাজপুর বালিকা দলের চ্যাম্পিয়ান ঈদগাহ বস্তি বালিকা উচ্চ বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোঃ ফজলুর রহমান।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ফারাক্কার সবকটি গেট খুলে দেওয়ায় বাংলাদেশে বন্যার আশঙ্কা

ফারাক্কার সবকটি বাঁধের লকগেট এক সঙ্গে খুলে দিয়েছে ভারত। ভারতের উত্তরপ্রদেশ ও বিহারে অতিরিক্ত বৃষ্টির কারণে ফারাক্কার সবকটি গেট খুলে দেওয়া হয়েছে বলে জানিয়েছে ভারতীয় সংবাদমাধ্যম জি নিউজ অনলাইন। জি নিউজের প্রতিবেদনে বলা হয়, সোমবার ফারাক্কা বাঁধের ১০৯টি লকগেট এক সঙ্গে খুলে দিয়েছে কর্তৃপক্ষ। এতে মুর্শিদাবাদের একাংশ ও বাংলাদেশে বন্যার […]

Subscribe US Now