বাংলাদেশ দলে চমকে ঠাসা

admin
Read Time1 Minute, 59 Second

ভারতের বিপক্ষে তিন ম্যাচ টি-টোয়েন্টি সিরিজকে সামনে রেখে চূড়ান্ত দল ঘোষণা করছে বাংলাদেশ ক্রিকেট বোর্ড (বিসিবি)। সংক্ষিপ্ত সংস্করণের বাংলাদেশ দলে চমকে ঠাসা।

বাদ পড়েছেন হার্ড হিটার সাব্বির রহমান, তরুণ নাজমুল হোসেন শান্ত ও স্পিনার তাইজুল ইসলাম। তাদের বদলে ডাক পেয়েছেন আলোচনার একেবারে বাইরে থাকা পেসার আল আমিন হোসেন, স্পিনর আরাফাত সানি ও তরুণ ওপেনার নাঈম শেখ।

অফ ফর্মে থাকা সৌম্য সরকার রানে ফিরতে না পারলেও দলে টিকে গেছেন তিনি। আর বিশ্বাস কাটিয়ে স্বাভাবিক ভাবেই দলে ফিরেছেন অভিজ্ঞ তামিম ইকবাল।

আগামী ৩ নভেম্বর থেকে ভারতের বিপক্ষে টি-টোয়েন্টি সিরিজ শুরু করবে বাংলাদেশ। সিরিজের প্রথম ম্যাচ অনুষ্ঠিত হবে দিল্লিতে। রাজকোটে সিরিজের দ্বিতীয় ম্যাচ ৯ নভেম্বর। আর ১০ নভেম্বর নাগপুরে হবে মাঠে গড়াবে তৃতীয় ম্যাচ।

বাংলাদেশের টি-টোয়েন্টি দল: সাকিব আল হাসান (অধিনায়ক), তামিম ইকবাল, লিটন কুমার দাস, সৌম্য সরকার, নাঈম শেখ, মুশফিকুর রহিম, মাহমুদুল্লাহ, আফিফ হোসেন ধ্রুব, মোসাদ্দেক হোসেন সৌকত, আমিনুল ইসলাম বিপ্লব, আরাফাত সানি, সাইফুদ্দিন, আল-আমিন হোসেন, মোস্তাফিজুর রহমান ও শফিউল ইসলাম।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দিনাজপুরে ৬ষ্ঠ আন্তর্জাতিক রাইস মিল মেশিনারী ও টেকনোলজি প্রদর্শনীর উদ্বোধন

আব্দুর রাজ্জাক : দিনাজপুরে ৬ষ্ঠ আন্তর্জাতিক রাইস মিল মেশিনারী ও টেকনোলজি প্রদর্শনীর শুভ উদ্বোধন অনুষ্ঠিত হয়েছে। ১৮ অক্টোবর শুক্রবার দিনাজপুর শহরের গোর এ শহীদ বড় ময়দানে স্টেশন ক্লাব প্রাঙ্গণে জেলা চাউল কল মালিক গ্রুপ আয়োজিত দুই দিনব্যাপী ৬ষ্ঠ আন্তর্জাতিক রাইস মিল মেশিনারী ও টেকনোলজী প্রদর্শনী ২০১৯ এর উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান […]

Subscribe US Now