রাজারহাটে অজ্ঞাত ব্যক্তির দেহ বিচ্ছিন্ন হাত, পা ও মাথা উদ্ধার

admin
Read Time2 Minute, 6 Second

সাইফুর রহমান শামীম, কুড়িগ্রাম প্রতিনিধি:

কুড়িগ্রামের রাজারহাট উপজেলায় ডোবা থেকে ভাসমান অবস্থায় অজ্ঞাত ব্যক্তির দেহ বিচ্ছিন্ন দুই হাত, এক পা ও মাথা উদ্ধার করেছে পুলিশ। আজ (২২ অক্টোবর) উপজেলার চাকিরপাশা ইউনিয়নের নাককাটি বাজারের পশ্চিমে একটি ডোবা থেকে দেহাংশ উদ্ধার করে পুলিশ। পুলিশের ধারণা, দেহাংশ ময়মনসিংহে লাগেজ থেকে উদ্ধার করা ব্যক্তির হতে পারে।

স্থানীয়রা জানায়, মঙ্গলবার সকালে নাককাটি বাজার এলাকায় দুর্গন্ধ ছড়িয়ে পড়লে স্থানীয়রা ডোবায় ভাসমান অবস্থায় মানুষের অর্ধগলিত খন্ডিত দেহাংশ দেখতে পায়। পরে পুলিশে খবর দিলে মরদেহটি উদ্ধার করে।

রাজারহাট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) কৃষ্ণ কুমার সরকার এ তথ্য নিশ্চিত করেছেন।

অতিরিক্ত পুলিশ সুপার মেনহাজুল আলম বলেন, ‘আমরা এক ব্যক্তির দেহ বিচ্ছিন্ন মাথা, দুই হাত ও একটি পা উদ্ধার করেছি। সেগুলোর পাশে একটি ব্যাগ ও কাপড় পাওয়া গেছে। সোমবার মংমনসিংহে লাগেজের ভেতর থেকে উদ্ধার হওয়া ব্যক্তির দেহখন্ডের সঙ্গে কুড়িগ্রামে গত দুই দিনে উদ্ধার হওয়া অঙ্গগুলোর যোগসূত্র রয়েছে কিনা, আমরা তা খতিয়ে দেখছি।’

উল্লেখ্য গত সোমবার সকালে জেলার সদর উপজেলার বেলগাছা ইউনিয়নের পশ্চিম কল্যাণ গ্রাম থেকে এক ব্যক্তির দেহ বিচ্ছিন্ন একটি পা উদ্ধার করে পুলিশ।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দিনাজপুরে প্যাথেডিনসহ মাদক ব্যবসায়ী আটক

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর: দিনাজপুরে ৬৬টি প্যাথেডিন ইনজেকশনসহ একজন মাদক ব্যবসায়ীকে আটক করেছে র‌্যাব-১৩ সদস্যরা। র‌্যাব-১৩, ক্রাইম প্রিভেনশন কোম্পানী-১, দিনাজপুরে কোম্পানি অধিনায়ক মেজর সৈয়দ ইমরান হোসেন এক প্রেস বিজ্ঞপ্তিতে জানান, বৃহস্পতিবার সন্ধ্যায় গোপন সংবাদের ভিত্তিতে সদর উপজেলার শেখপুরা ইউনিয়নের মাতাসাগর এলাকায় অভিযান চালিয়ে নেমতারার ফজলুল হকের পুত্র তারেক হোসেন (২২) কে […]

Subscribe US Now