জননেতা মরহুম আনোয়ারুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী কাল

admin
Read Time2 Minute, 43 Second

আব্দুর রাজ্জাক:

দিনাজপুর শহর আওয়ামী লীগের সভাপতি ও চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রির সাবেক সিনিয়র সহ সভাপতি জননেতা মরহুম মো. আনোয়ারুল ইসলাম এর প্রথম মৃত্যুবার্ষিকী আগামীকাল সোমবার। এ উপলক্ষে বিভিন্ন কর্মসূচী গ্রহণ করেছে দিনাজপুর শহর আওয়ামী লীগ, চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি, বিভিন্ন সংগঠনসহ শুভাকাঙ্খী।

দিনাজপুর শহর আওয়ামী লীগ সূত্রে জানা গেছে, সংগঠনের সভাপতি জননেতা মরহুম আনোয়ারুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে সোমবার বাদ মাগরিব শহরের বাসুনিয়াপট্টিস্থ দলীয় কার্যালয়ে দোয়া ও মিলাদ-মাহফিলের আয়োজন করেছে শহর আওয়ামী লীগ।

দিনাজপুর চেম্বার অব কমার্স এন্ড ইন্ডাস্ট্রি সূত্রে জানা গেছে, চেম্বারের সাবেক সিনিয়র সহ সভাপতি মরহুম মো. আনোয়ারুল ইসলামের প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে চেম্বার, বন্ধুমহল ও শুভাকাঙ্খীগণের যৌথ আয়োজনে সোমবার বিকেল ৩টায় শহরের বন্ধন কমিউনিটি সেন্টারে দোয়া-মাহফিল ও স্বরণ সভা অনুষ্ঠিত হবে।

এছাড়াও শহরের বাসুনিয়াপট্টিস্থ মরহুমের ব্যবসা প্রতিষ্ঠানে সকাল থেকে দুপুর ১২টা পর্যন্ত পবিত্র কোরআন তেলাওয়াত শেষে শেখ জাহাঙ্গীর কবরস্থানে তাঁর আত্মার মাগফিরাত কামনায় বিশেষ মোনাজাতের আয়োজন করেছে প্রতিষ্ঠান স্টাফ ও প্রিয়জনেরা। তবে শহরের বিভিন্ন সংগঠন, ব্যবসায়ী প্রতিষ্ঠানসহ অসংখ্য শুভাকাঙ্খী মরহুম জননেতার প্রথম মৃত্যুবার্ষিকী উপলক্ষে দোয়া-মাহফিলের আয়োজন করেছে বলে জানা গেছে।

প্রসঙ্গত, ২০১৮ সালের ১১ নভেম্বর ভারতের দিল্লীতে চিকিৎসাধীন অবস্থায় তিনি ইন্তেকাল করেন। মৃত্যুকালে তিনি স্ত্রী, এক কন্যা ও এক পুত্র সন্তানসহ আত্মীয়-স্বজন, অসংখ্য গুনাগ্রাহী রেখে গেছেন।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দিনাজপুরে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা.) পালিত

আব্দুর রাজ্জাক: দিনাজপুরে ভাবগম্ভীর্যের মধ্যদিয়ে পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা.) পালিত হয়েছে। পবিত্র ঈদ-ই মিলাদুন্নবী (সা.) উপলক্ষে আজ রবিবার সকাল ১০টায় একাডেমি স্কুল প্রাঙ্গণ থেকে শহরে এক বর্ণাঢ্য শোভাযাত্রা বের হয়ে শহর প্রদক্ষিণ শেষে একাডেমি স্কুল প্রাঙ্গণে এসে শেষ হয়। পরে সংক্ষিপ্ত এক আলোচনা সভায় বক্তব্য রাখেন ইসলামিক রিসার্চ সেন্টারের মহাপরিচালক […]

Subscribe US Now