দিনাজপুরে সামাজিক দুরত্ব মানা হচ্ছে না ওএমএস চাল-আটা বিতরণে

admin
Read Time2 Minute, 13 Second

আব্দুর রাজ্জাক:

করোনাভাইরাস বিস্তার রোধে দিনাজপুর শহরে সামাজিক দুরত্ব মানা হচ্ছে না ওএমএস চাল-আটা বিতরণে। আজ মঙ্গলবার সকালে শহরের পশ্চিম বালুয়াডাঙ্গা হঠাৎপাড়া বাঁধের উপর ওএমএস এর চাল-আটা কিনতে আসা লাইনে দাড়ানো ব্যক্তিদের সামাজিক দুরত্ব বজায় না রাখতে দেখা গেছে। সরকারিভাবে লাইনে তিন ফিট দুরত্বে দাড়ানোর কথা বলা হলেও কোনোভাবেই মানছেন না তারা।

উক্ত ওএমএস ডিলার মো. ফরিদুল ইসলাম বলেন, আসলে শহরের ২৪টি পয়েন্টের মধ্যে মাত্র ৪টি পয়েন্টে চালু থাকায় ভীড় বেড়ে গেছে। আর তাদের মধ্যে সামাজিক দুরত্ব বজায় না থাকায় আমরা ডিলারসহ কর্মচারীরা রয়েছি আতঙ্কে। পুলিশ বা সেনাবাহিনী এলে দুরত্ব বজায় থাকে আর চলে গেলে আগের মতন হয়ে যায় তারা।

আজ মঙ্গলবার বিকেল চারটায় দিনাজপুর সদর উপজেলা খাদ্য নিয়ন্ত্রক মো. রেজাউল ইসলাম সামাজিক দূরত্বের বিষয়টি এড়িয়ে গিয়ে জানান, সামাজিক দূরত্বের বিষয়টি দেখবে জেলা প্রশাসক স্যার, ডিসি ফুড স্যার। এটা আমার বিষয় নয় বলে জানিয়ে দেন।

আজ মঙ্গলবার বিকেল পৌণে পাচটায় দিনাজপুরের অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু সালেহ মো. মাহফুজুল আলম বলেন, প্রতিটি পয়েন্টেই একই অবস্থায় চলছে। কেউ সামাজিক দুরত্ব মেনে চলছে না। আমরা যখন বাহিনী নিয়ে পয়েন্টগুলোতে যাচ্ছি তখন মেনে চলছে। অন্যথায় মেনে চলেনা। তিনি বলেন, এ ব্যাপারে আগে জনগণকেই সচেতন হতে হবে। সচেতন না হলে নিজে সমস্যায় পড়বে, অন্যকেও ফেলবে।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দুই হাজার শ্রমিক পরিবারের মাঝে খাদ্য সামগ্রী দিলেন হুইপ ইকবালুর রহিম

সাহেব আলী, দিনাজপুর প্রতিবেদক:জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি করোনা ভাইরাস থেকে রক্ষা পেতে যানবাহন চলাচল বন্ধ থাকলেও একজন শ্রমিক না খেয়ে থাকবে না এ আশা ব্যক্ত করে বলেন, সরকার ইতিমধ্যেই প্রনোদা বাজেট সহ নানা মুখী পরিকল্পনা গ্রহন করেছেন। এর মধ্যে শ্রমিক, কৃষকসহ সকল পেশাজীবী মানুষের জীবন ও জীবিকা রক্ষার […]

Subscribe US Now