দিনাজপুরে নতুন আরও একজন শনাক্ত হয়ে আক্রান্ত ৮ জন

admin
Read Time2 Minute, 47 Second

আব্দুর রাজ্জাক :
দিনাজপুর জেলায় নতুন একজনসহ ৮জন ব্যক্তির নমুনায় করোনাভাইরাস করোনাভাইরাস পাওয়া গেছে।

দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস বুধবার আজ সন্ধ্যা সাড়ে ৭টায় সিভিল সার্জনের এ তথ্য নিশ্চিত করেন। তিনি জানান, জেলায় করোনাভাইরাস (কোভিড ১৯) শনাক্ত করতে নতুন ২২ জনসহ এ পর্যন্ত ১৫৫ রোগির নমুনা সংগ্রহ করে পরীক্ষার জন্য রংপুর পাঠানো হয়। বুধবার দুপুর পর্যন্ত ৭১ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া যায়। এর মধ্যে মঙ্গলবার ৭ জন রোগির নমুনায় করোনাভাইরাস শনাক্ত হয়েছে। আর আজ বুধবার সন্ধ্যায় পার্বতীপুর উপজেলায় নতুন আরো একজন আক্রান্ত হওয়ায় আক্রান্তের সংখ্যা বেড়ে ৮ জন হয়েছে বলে জানান তিনি।

সিভিল সার্জন ডা. আব্দুল কুদ্দুস আরো জানান, দিনাজপুর জেলায় এ পর্যন্ত করোনাভাইরাস শনাক্তের জন্য সংগৃহিত ১৫৫ জন রোগির নমুনার মধ্যে সদর উপজেলায় নতুন ১২ জনসহ ২৮ জনের নমুনা সংগ্রহ করা হয়েছে। বিরল উপজেলায় নমুনা সংগ্রহ করা হয়েছে ৯ জনের, চিরিরবন্দরে ৮ জন, কাহারোলে ৭ জন, বীরগঞ্জে ৭, বোচাগঞ্জে ১১ জন, পার্বতীপুরে ১৬ জন, ফুলবাড়ীতে নতুন ৪ জনসহ ১০ জন, বিরামপুরে নতুন ৬ জনসহ ৩১ জন, নবাবগঞ্জে ৯ জন, ঘোড়াঘাটে ১০ জন ও হাকিমপুরে ৯ জন রোগির নমুনা সংগ্রহ করা হয়েছে।

এই ১৫৫ জনের মধ্যে ৭১ জনের নমুনা পরীক্ষার ফলাফল পাওয়া গেছে। যার মধ্যে ৭ জন রোগির মধ্যে করোনা উপসর্গ পাওয়া গেছে। যা গত ১৪ এপ্রিল মঙ্গলবার সন্ধ্যায় জানা যায়। আর আজ সন্ধায আরো একজন নতুন শনাক্ত হওয়ায় আক্রান্তের সংখ্যা ৮ জন হয়েছে। এই ৮ জনের মধ্যে দিনাজপুর সদর উপজেলায় ৩ জন, নবাবগঞ্জে ৩ জন, ফুলবাড়ীতে একজন ও পার্বতীপুরে একজন। এর মাধ্যমে প্রথমবারের মত দিনাজপুর জেলায় করোনাভাইরাস শনাক্ত হয়। আক্রান্তদের মধ্যে পুরুষ ৭ জন ও একজন মহিলা।

1 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দিনাজপুরে হোম কোয়ারেন্টাইনে সংখ্যা আরও বেড়ে ১২৩২ জনে

আব্দুর রাজ্জাক:করোনাভাইরাসের ঝুঁকি এড়াতে দিনাজপুর জেলায় হোম কোয়ারেন্টাইনে সংখ্যা আরও বেড়ে ১২৩২ জনে দাড়িয়েছে। এছাড়াও হোম কোয়ারেন্টাইন থেকে সুস্থ্য হওয়ায় ৮৬৪ জনকে হোম কোয়ারেন্টাইন থেকে অব্যাহতি দেয়া হয়েছে এ তথ্য নিশ্চিত করেন দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস। তিনি জানান, আজ বুধবার রাত ৮টা পর্যন্ত করোনাভাইরাসে আক্রান্ত সন্দেহে হোম […]

You May Like

Subscribe US Now