দিনাজপুর শহর আওয়ামী লীগের নিন্দা জ্ঞাপন

admin
Read Time3 Minute, 2 Second
Flying these terms will help APNs roaring out your roles while avoiding any problems that may cause. This may https://vgrmalaysia.net/buy-clomid-malaysia.html be dangerous with placental lupus erythematosus and often times as abundant thromboses, early miscarriage, and thrombocytopenia.

সদর উপজেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ও ৪নং শেখপুরা ইউনিয়ন পরিষদের সম্মানিত চেয়ারম্যান মো. মমিনুল ইসলামকে ত্রানের চাল, আটা চুরির মিথ্যা অভিযোগে হয়রানি করার ঘটনায় আওয়ামী লীগের সকল পর্যায়ের নেতাকর্মীবৃন্দ তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়েছেন।


দিনাজপুর শহর আওয়ামী লীগের ভারপ্রাপ্ত সভাপতি রায়হান কবীর সোহাগ ও সাধারণ সম্পাদক এস এম খালেকুজ্জামান রাজু স্বাক্ষরিত এক বিবৃতিতে বলা হয়, মো. মমিনুল ইসলাম বাংলাদেশ আওয়ামী লীগের তৃণমূল পর্যায়ের একজন পরীক্ষিত নেতা। তিনি রাজনীতির পাশাপাশি তার এলাকায় জনকল্যানমূখী কাজ করে তৃণমূল মানুষের কাছে জনপ্রিয় নেতা হিসেবে পরীক্ষিত। যার ফলশ্রুতিতে নৌকা প্রতীক নিয়ে তিনি বিগত ইউনিয়ন পরিষদ নির্বাচনে বিপুল ভোটের ব্যবধানে জয়লাভ করেন।

সাম্প্রতিক সময়ে প্রাণঘাতী করোনা ভাইরাসে দেশব্যাপী সৃষ্ট সংকটের কারনে মাননীয় প্রধানমন্ত্রী ও জননত্রেী শেখ হাসিনার নির্দেশে মো. মমিনুল ইসলাম ব্যক্তিগত উদ্যোগে তার এলাকায় দুর্দশাগ্রস্থ মানুষের কাছে ত্রাণ সামগ্রী পৌছে দেওয়ার কাজে নিয়োজিত রয়েছেন। নেতৃবৃন্দ বিবৃতিতে উল্লেখ করেন, দুঃখজনক হলেও সত্য যে, ৪ নং শেখপুরা ইউনিয়নে এ পর্যন্ত সরকারি পর্যায় হতে কোন প্রকার ত্রাণ সামগ্রী বরাদ্দ দেওয়া হয়নি।


গত ২০ এপ্রিল ২০২০ মিথ্যা নাটক সাজিয়ে আওয়ামী লীগ নেতা ও ৪নং শেখপুরা ইউনিয়নের চেয়ারম্যান মো. মমিনুল ইসলামকে যেভাবে হয়রানি করা হয়েছে তাতে বাংলাদেশ আওয়ামী লীগের ভাবমুর্তি ক্ষুন্ন করার অপচেষ্টা করা হয়েছে বলে বিবৃতিদানকারী নেতৃবৃন্দ মনে করেন। অতি উৎসাহিত হয়ে যারা এই সাজানো ও ন্যাক্কারজনক ঘটনার সাথে জড়িত তদন্ত সাপেক্ষে তাদের বিরুদ্ধে দৃষ্টান্তমূলক শাস্তি দাবী করেছেন শহর আওয়ামী লীগের নেতৃবৃন্দ

1 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

অন্যরকম রমজান পালন করতে যাচ্ছে ১৮০ কোটি মুসলমান

রমজান মুসলমানদের কাছে আবেগের একটি মাস। এর সবচেয়ে বড় কারণ এই মাসেই পবিত্র কোরআন নাজিল হয়েছে। সেই আবেগের রমজান আজ দুয়ারে উপস্থিত, কিন্তু সম্পূর্ণ ‘অন্যভাবে’। কারণ, বিশ্বজুড়ে ছড়িয়ে পড়া মহামারি করোনাভাইরাস সবকিছু ওলট-পালট করে দিয়েছে। দল বেঁধে তারাবিহ পড়া হবে না, প্রতিবেশীকে ডেকে ইফতার করানো যাবে না, এমনকি পবিত্র মাস […]

Subscribe US Now