এম আব্দুর রহিম মেডিকেল কলেজে প্রথম দিনে ৪২টিই নেগেটিভ

admin
Read Time1 Minute, 20 Second

সাহেব আলী, দিনাজপুর প্রতিবেদক:
২৬ এপ্রিল রবিবার এম আব্দুর রহিম মেডিকেল কলেজ দিনাজপুরে করোনা ভাইরাস (কোভিড-১৯) শনাক্তের আর টি-পি সি আর মেশিনের কার্যক্রম উদ্বোধন করা হয়। উদ্বোধন করেন জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি। আর প্রথম দিনেই সকল নমুনায় নেগেটিভ পাওয়া গেছে। এম আব্দুর রহিম মেডিকেল কলেজের অধ্যক্ষ অধ্যাপক ডা. শিবেস সরকার জানান, সৃষ্টি কর্তার কাছে লাখ লাখ শুকরিয়া আদায় করছি। প্রথম দিনেই এম আব্দুর রহিম মেডিকেল কলেজ ৪২ টি নমুনা সংগ্রহ করা হয়েছে। দিনাজপুরের ৩৫টি ও পঞ্চগড় জেলায় ৭টি। নমুনা পরীক্ষা করে একটিও পজেটিভ পাওয়া যায়নি। ৪২টির ফলাফল নেগেটিভ পাওয়া গেছে।
উল্লেখ, এই পিসিআরের মাধ্যমে বৃহত্তর দিনাজপুর জেলা তথা ঠাকুরগাও, পঞ্চগড় ও নীলফামারীর আক্রান্তদের নমুনা পরীক্ষা দ্রুত করা সম্ভব হবে।

1 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

গত ২৪ ঘন্টায় হাকিমপুরে একজন করোনা রোগি শনাক্ত

আব্দুর রাজ্জাক : গত ২৪ ঘন্টায় দিনাজপুরে নতুন করে আরো এক করোনা রোগি শনাক্ত হয়েছে। এ নিয়ে দিনাজপুর জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা বেড়ে ১৫ জনে পৌঁছেছে। নতুন আক্রান্ত রোগি হাকিমপুর উপজেলার বাসিন্দা। দিনাজপুরের সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুস আজ রাত পৌনে ৯টায় করোনাভাইরাসে নতুন করে একজন আক্রান্তের খবরটি নিশ্চিত করেন। […]

You May Like

Subscribe US Now