ত্রাণ নিয়ে চাঁদাবাজীদের আইনের আওতায় আনা হবে -হুইপ ইকবালুর রহিম

admin
Read Time3 Minute, 3 Second

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর:
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা দরিদ্রদের মাঝে ত্রাণ সামগ্রী পৌছে দেয়া অব্যাহত রেখেছেন। দেশের কোন মানুষ খাদ্য সামগ্রী থেকে বঞ্চিত হবে না। পর্যাপ্ত পরিমান খাদ্য মজুদ রয়েছে। ত্রান নিয়ে কেউ চাঁদাবাজী, অনিয়ম ও দুর্ণীতি করলে তাদেরকে আইনের আওতায় আনা হবে। সে যতবড় শক্তিশালী হউক না কেন তাকে আইনের আওতায় আনা হবে। ব্যক্তির চেয়ে সরকার অনেক বেশি শক্তিশালী। যে যেই দল করুক না কোন ছাড় দেয়া হবে না। তিনি বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনা চায় দেশের প্রতিটি মানুষ যেন ভাল থাকে, শান্তিতে থাকে।

তিনি বলেন, করোনা ভাইরাস থেকে রক্ষার জন্য স্বাস্থ্য বিধি মেনে চলতে হবে। ভাইরাস প্রতিরোধে সকলকে ঐকবদ্ধ্য হয়ে ঘরে বসেই সামাজিক দুরত্ব বজায় রেখে কাজ করতে হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার আহবানে সারা দিয়ে বিত্তশালী মানুষজন যেভাবে জনগনের সেবায় নিজেরা এগিয়ে এসেছেন চিকিৎসকসহ সর্বশ্রেনীর পেশার মানুষ যেভাবে করোনা প্রতিরোধে দায়িত্ব পালন করছেন এ জন্য তাদের প্রতি করোনা যোদ্ধা হিসেবে দায়িত্ব পালন করছেন এজন্য তাদের প্রতি কৃতজ্ঞতা জানান।

তিনি আশাবাদ ব্যক্ত করে বলেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে একদিন করোনমুক্ত সুস্থ্য সুন্দর বাংলাদেশ গড়ে উঠবে ইনশাল্লাহ।

২ মে শনিবার দিনাজপুর সদর উপজেলার ৮নং শংকরপুর ইউনিয়নের শালকী সরকারি প্রাথমিক বিদ্যালয়ে ইউনিয়নের বিভিন্ন গ্রামে ১৬’শ পরিবারের মাঝে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন অসহায় ও দরিদ্রদের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে চাল, ডাল, তেলসহ খাদ্য সামগ্রী বিতরন করেন প্রধানমন্ত্রী শেখ হাসিনার পক্ষ থেকে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

এ সময় উপস্থিত ছিলেন শংকরপুর ইউনিয়নের চেয়ারম্যান ইসাহাক চৌধুরী, ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি শাহ জামাল সরকার. যুগ্ম সাধারন সম্পাদক আতাউর রহমান প্রমুখ।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দিনাজপুরে ভ্রাম্যমান আদালতের ৩১ লাখ ১১ হাজার ৬২০ টাকা জরিমানা আদায়

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর:প্রাণঘাতী করোনাভাইরাস সংক্রামণের ফলে উদ্বুত পরিস্থিতি মোকাবেলায় দিনাজপুরে জেলা প্রশাসন বিভিন্ন পদক্ষেপ গ্রহণ করেছে। এসব পদক্ষেপ বাস্তবায়নে জেলা প্রশাসন, জেলা স্বাস্থ্য বিভাগ, পুলিশ বিভাগ, গণমাধ্যকর্মীসহ বিভিন্ন দপ্তরের কর্মকর্তা কর্মচারীরা নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। আজ শনিবার সকালে দিনাজপুর জেলা প্রশাসক কার্যালয়ের মিডিয়া সেল থেকে অতিরিক্ত জেলা প্রশাসক (সার্বিক) আবু […]

Subscribe US Now