পাটোয়ারী বিজনেস হাউজের নিজস্ব উদ্ভাবিত জীবানু নাশক স্প্রে গাড়ীর উদ্বোধন

admin
Read Time2 Minute, 36 Second

আব্দুর রাজ্জাক :
দিনাজপুরের স্বনামধন্য উৎপাদনমুখী ব্যবসায়ী প্রতিষ্ঠান পাটোয়ারী বিজনেস হাউজ শহরের রাস্তাগুলো জীবাণুমুক্ত রাখতে উদ্ভাবন করেছে জীবাণুনাশক স্প্রে গাড়ী। আজ সোমবার দুপুরে দিনাজপুর শহরের পুলহাট থেকে নিজস্ব উদ্ভাবিত জীবানু নাশক স্প্রে গাড়ীর উদ্বোধন করেন পাটোয়ারী বিজনেস হাউস প্রা. লিমিটেড এর ব্যবস্থাপনা পরিচালক সহিদুর রহমান পাটোয়ারী মোহন।

এই জীবাণুনাশক স্প্রে গাড়ীর বৈশিষ্ট্য সম্পর্কে সাংবাদিকদের তিনি বলেন, নিজস্ব উদ্ভাবিত এই স্প্রে ব্যবহারে রাস্তা কর্দমাক্ত হবে না। রাস্তা ভিজিয়ে এক মিনিটের মধ্যে শুকিয়ে যাবে। এছাড়াও পৌরসভা বা অন্যান্য প্রতিষ্ঠানের স্প্রে গাড়ীর একই পরিমান পানির তুলনায় কয়েকগুণ বেশি রাস্তায় ছিটানো সম্ভব বলে তিনি জানান।

জীবাণুনাশক স্প্রে গাড়ীটি প্রত্যেক দিন সকাল ৬টা হতে বিকেল ৫টা পর্যন্ত শহরের গুরুত্বপূর্ণ সড়কগুলো জীবাণুমুক্ত করতে কাজ চালিয়ে যাবে বলে তিনি জানান।

প্রসঙ্গত, দিনাজপুরের প্রতিষ্ঠিত পাটোয়ারী বিজনেস হাউজ প্রা. লিমিটেড দীর্ঘ দিন ধরে সমাজসেবামূলক বিভিন্ন কার্যক্রমে সহযোগিতা করে আসছে। করোনাভাইরাসের প্রতিরোধে গত মার্চ মাস থেকে অদ্যবদি উক্ত প্রতিষ্ঠানটি বিভিন্ন সুরক্ষা সরঞ্জাম, খাদ্য সামগ্রী, নগত অর্থ প্রদানসহ বিভিন্নভাবে সহযোগিতা করছে।

এছাড়াও শহরের বিভিন্ন এলাকায় হাত ধোয়ার জন্য অস্থায়ী ভাবে পানির ট্যাংক, সাবান প্রদান করা, ছিন্ন মুল, পথ শিশু, মানসিক ভারসাম্যাহীন এবং পশু প্রাণীদের মাঝে প্রতিদিন খাদ্য বিতরণ কার্যক্রম অব্যাহত রেখেছেন উক্ত প্রতিষ্ঠানটি।

1 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

উপশহরে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ করলেন প্যানেল মেয়র দুলাল

আব্দুর রাজ্জাক:দিনাজপুর শহরের উপশহরে প্রধানমন্ত্রীর ত্রাণ বিতরণ করলেন পৌর প্যানেল মেয়র আবু তৈয়ব আলী দুলাল। করোনাভাইরাস মোকাবিলায় ৪ মে সোমবার বিকেলে দিনাজপুর শহরের উপশহর ৮ ও ৯নং ব্লক দুইটি এলাকার অসহায় কর্মহীন সদস্যদের মাঝে সামাজিক দুরত্ব বজায় রেখে প্রধানমন্ত্রী শেখ হাসিনার ত্রাণ তহবিল কর্তৃক খাদ্য সামগ্রী বিতরণ করেন তিনি। এসময় […]

Subscribe US Now