দিনাজপুরে কর্মহীন পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ

admin
Read Time2 Minute, 13 Second

আব্দুর রাজ্জাক:
নি¤œ মধ্যবিত্ত শ্রেণির কর্মজীবি মানুষ আজ সবচেয়ে বড় সংকটে। শ্রমলব্ধ আয়ের অর্থে যারা সম্মানজনক জীবিকায় অভ্যস্থ, তারা না পারছে অন্যের দ্বারে হাত পাততে, না পারছে দ্বার বন্ধ করে পরিবার পরিজনের মুখে অন্ন তুলে দিতে। কর্মহীন এই কর্মজীবি মানুষের করোনা ক্রান্তিকালে সহযোগিতার প্রয়াস নিয়ে পাশে দাড়িয়েছে দিনাজপুর শহর সমাজসেবা কার্যালয়ের আওতায় শহর সমাজসেবা সমন্বয় পরিষদ।

করোনাভাইরাস মোকাবিলায় ১২ মে সোমবার সকালে শহরের পাটুয়াপাড়াস্থ দিনাজপুর শহর সমাজসেবা কার্যালয়ের নিজস্ব ভবনে শহর সমাজসেবা সমন্বয় পরিষদের সভাপতি বজলুল হক এর সভাপতিত্বে নি¤œ মধ্যবিত্ত শ্রেণির কর্মহীন ৬০টি পরিবারের মাঝে নগদ অর্থ বিতরণ করেন জেলা সমাজসেবা কার্যালয়ের উপপরিচালক মো. আবুবক্কর সিদ্দিক। এছাড়াও প্রত্যেককে হ্যান্ড স্যানিটাইজার ও মাস্ক বিনামুল্যে দেওয়া হয়।

শহর সমাজসেবা সমন্বয় পরিষদের সাধারণ সম্পাদক ও শহর সমাজসেবা কর্মকর্তা মো. মাইনুল ইসলাম এর সার্বিক তত্ত্বাবধানে উপস্থিত ছিলেন পরিষদের যুগ্ম সম্পাদক কামরুল হুদা হেলাল, কোষাধ্যক্ষ উম্মে নাহার, সাংগঠনিক সম্পাদক আলেয়া বেগম, প্রচার ও গণসংযোগ সম্পাদক রফিকুল ইসলাম শাহ্, কার্যনির্বাহী সদস্য মোজাফ্ফর হোসেন প্রমুখ।

প্রসঙ্গত, করোনাকালে দিনাজপুর শহর সমাজসেবা সমন্বয় পরিষদের এই মানবিক সহযোগিতা এক অনন্য উদাহরণ হয়ে সকলের নিকট স্বরণীয় হয়ে থাকবে।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

আজ দিনাজপুরে করোনাভাইরাসে নতুন আরও তিনজন পজিটিভ

আব্দুর রাজ্জাক: আজ দিনাজপুর জেলায় করোনাভাইরাসে নতুন আরও তিনজন পজিটিভ এসেছে। এই নিয়ে দিনাজপুর জেলায় পজিটিভ সংখ্যা বেড়ে দাড়িয়েছে ৫৬ জনে। এর মধ্যে ৪২ জন পুরুষ ও ১১ জন মহিলা এবং ৩ জন শিশু। বুধবার রাত ৮ টায় সিভিল সাজর্ন ডা. মো. আব্দুল কুদ্দুছ অফিসের তথ্য অনুসারে এই তিন জনের […]

Subscribe US Now