দিনাজপুরে এতিমখানায় ৪২ লাখ টাকার ক্যাপিটেশন গ্রান্ট বরাদ্দের চেক বিতরণ

admin
Read Time3 Minute, 47 Second

আব্দুর রাজ্জাক:
দিনাজপুর শহরে এতিমখানার শিশুদের ৪২ লাখ ৩৬ হাজার টাকার ক্যাপিটেশন গ্রান্ট বরাদ্দের চেক বিতরণ করেছে শহর সমাজসেবা কার্যালয়। ২০১৯-২০২০ অর্থবছরের বেসরকারি এতিমখানার এতিম শিশুদের জন্য প্রথম কিস্তি (জুলাই/২০১৯ হতে ডিসেম্বর/২০১৯) বাবদ এ চেক বিতরণ করা হয়।

১৩ মে বুধবার শহরের পাটুয়াপাড়াস্থ নিজস্ব ভবনে দিনাজপুর শহর সমাজসেবা কার্যালয়ের আওতায় মোট ৪২ লাখ ৩৬ হাজার টাকার ক্যাপিটেশন গ্রান্ট বরাদ্দ ও মঞ্জুরীর চেক শহরের ১২টি এতিমখানার প্রতিনিধির হাতে বিতরণ করেন শহর সমাজসেবা কর্মকর্তা মো. মাইনুল ইসলাম।

শহর সমাজসেবা কর্মকর্তা মো. মাইনুল ইসলাম জানান, দিনাজপুর শহরের ১২টি বেসরকারি এতিমখানার ৩৫৩ জন এতিম শিশুর জন্য গত ছয় মাসের বরাদ্দকৃত প্রত্যেককে ২ হাজার করে মোট ৪২ লাখ ৩৬ হাজার টাকার চেক প্রদান করা হয়।

এর মধ্যে কসবা এলাকার রোমান ক্যাথলিক মিশন এতিমখানার ৩৭ জন এতিম শিশুর বরাদ্দ ৪ লাখ ৪৪ হাজার টাকা, নিমনগর বালুবাড়িস্থ শিশু নিকেতন হোম এর ১৮ জন এতিম শিশুর বরাদ্দ ২ লাখ ১৬ হাজার টাকা, চাউলিয়াপট্টির নুরজাহান এতিমখানার (মাটির মসজিদ সংলগ্ন) ৩৭ জন এতিম শিশুর বরাদ্দ ৪ লাখ ৪৪ হাজার টাকা, সুইহারীর সিরাজাম মুনিরা এতিমখানার ৭০ জন এতিম শিশুর বরাদ্দ ৮ লাখ ৪০ হাজার টাকা, লালবাগের আল মাদ্রাসাতুল ইসলামিয়াহ আসসালা ফিয়াহ এতিমখানা ও লিল্লাহ বোডিংয়ের ১৯ জন এতিম শিশুর বরাদ্দ ২ লাখ ২৮ হাজার টাকা, কাঞ্চন কলোনীর দারুস সুন্নাত জামিয়া নেছারিয়া দাউদিয়া মাদ্রাসা লিল্লাহ বোডিংয়ের ২৪ জন এতিম শিশুর বরাদ্দ ২ লাখ ৮৮ হাজার টাকা, স্টেশন রোডের রহমানিয়া দারুল আইতাম এর ৩৬ জন এতিম শিশুর বরাদ্দ ৪ লাখ ৩২ হাজার টাকা, কসবা-পুলহাটের আলামিয়া মাদ্রাসা ও এতিমখানার ৩৫ জন এতিম শিশুর বরাদ্দ ৪ লাখ ২০ হাজার টাকা, গুঞ্জাবাড়ীর দিনাজপুর বধির ইনস্টিটিউটের ২৪ জন এতিম শিশুর বরাদ্দ ২ লাখ ৮৮ হাজার টাকা, উত্তর ফরিদপুরের আল আমিন হাফিজিয়া মাদ্রাসা লিল্লাহ বোডিং ও এতিমখানার ২০ জন এতিম শিশুর বরাদ্দ ২ লাখ ৪০ হাজার টাকা, ফকিরপাড়া ফুরকানিয়া হাফেজিয়া লিল্লাহ বোডিং ও এতিমখানার ১৪ জন এতিম শিশুর বরাদ্দ ২ লাখ ৪০ হাজার টাকা ও সুইহারি শিশু সদনের ১৯ জন এতিম শিশুর বরাদ্দ ২ লাখ ২৮ হাজার টাকা বলে জানিয়েছেন তিনি।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

এতিমদের মাঝে প্রধানমন্ত্রী শেখ হাসিনার খাদ্য উপহার বিতরণ করলেন হুইপ ইকবালুর রহিম

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর:জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি করোনা ভাইরাসের ক্ষতিগ্রস্থ সকল দরিদ্র পরিবার সহায়তা পাবে উল্লেখ করে বলেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা ৫০ লাখ দরিদ্র পরিবারের মধ্যে এককালীন ২৫০০ টাকা করে প্রায় ১২’শ ৫০ কেটি টাকা বিতরন করেন। মোবাইল ব্যাংকিং সার্ভিসের মাধ্যমে এই টাকা সরাসরি দরিদ্র মানুষের মোবাইলে পৌছে যায়। […]

You May Like

Subscribe US Now