ফুলবাড়ীতে যৌতুকের বলি গৃহবধু শারতিরানী

admin
Read Time4 Minute, 2 Second

ফুলবাড়ী (দিনাজপুর) প্রতিবেদক:
দিনাজপুরের ফুলবাড়ীতে যৌতুকের বলি হল গৃহবধু শারতি রানী (৩০)। যৌতুকের দাবীতে শ^াসরোধ করে হত্যা করেছে তার স্বামী গৌরাঙ্গ।
রবিবার ভোর রাত ৩টায় উপজেলার বেতদিঘী ইউনিয়নের চিন্তামন মহালী পাড়ায় এ ঘটনা ঘটে। পুলিশ নিহত শারতি রানীর মৃতদেহ ঘটনাস্থল থেকে উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরন করেছে।

এদিকে আজ রবিবার সকাল ১০ টায় ঘাতক স্বামী গৌরাঙ্গকে একই উপজেলার শিবনগর ইউনিয়নের রাজারামপুর নাপীতপাড়ায় তার ভগ্নিপতির বাড়ী থেকে আটক করে পুলিশ। আটক গৌরাঙ্গ চন্দ্র মহন্ত চিন্তামন মহালীপাড়া গোপাল চন্দ্রের ছেলে।

নিহত গৃহবধু শারতি রানী চিন্তামন মহালী পাড়ার গৌরাঙ্গ মহন্তর স্ত্রী ও পার্বতীপুর উপজেলার হামিদপুর ইউনিয়নের খলিলপুর মহালী পাড়ার মুকুল চন্দ্র মহন্তের মেয়ে।

এই ঘটনায় নিহত গৃহবধুর পিতা মুকুল চন্দ্র মহন্ত বাদি হয়ে ফুলবাড়ী থানায় একটি হত্যা মামলা দায়ের করেছেন।

নিহত শারতি রানীর পিতা ও মামলার বাদি মুকুল চন্দ্র মহন্ত বলেন, প্রায় ১০ বছর পুর্বে তার মেয়ে শারতিরানীর বিয়ে হয় ফুলবাড়ী উপজেলার চিন্তামন মহালী পাড়ার গোপাল চন্দ্রর ছেলে গৌরাঙ্গ চন্দ্র মহন্তর সাথে। তাদের ঘরে গীতিরানী ও স্মৃতিরানী নামে ৭ ও ২ বছরের দুটি মেয়ে আছে কিন্তু গৌরাঙ্গ প্রায় সময় যৌতুকের জন্য তার মেয়ে শারতি রানীকে মারপিট করতো। এক সময় নেশা (মাদক) খেয়ে এসে শারতিরানীসহ তার মেয়েদের মারপিট করতো। এরই ধারাবাহিকতায় গত শনিবার দিবাগত রাতে নেশা খেয়ে এসে শারতি রানীকে মারপিট করার এক পর্যায়ে তার গলা টিপে ধরে স্বাসরোধ করে হত্যা করে।

গৌরাঙ্গর ভাই গরিবন্দ চন্দ্র বলেন, গৌরাঙ্গর মাদক খাওয়া নিয়ে প্রায় সময় বাড়ীতে ঝগড়া লাগতো। ঘটনার দিন শনিবার দিবাগত ভোর রাত তিন টার সময় গৌরাঙ্গর বড় মেয়ে গীতিরানী (৭) তার বাড়ীতে দৌড়ে গিয়ে বলে কাকু আসো আমার মাকে মেরে ফেলেছে। এই খবর পেয়ে তারা গৌরাঙ্গর বাড়ীতে এসে শারতি রানীকে অচেতন (জ্ঞানহীন) অবস্থায় উদ্ধার করে স্থ্রানীয় পল্লী চিকিৎসক গোলাম রব্বানীর বাড়ীতে নিয়ে গেলে পল্লী চিকিৎসক তাকে মৃত বলে জানায়। এরপর তারা স্থানীয় চেয়ারম্যান ও থানায় খবর দেয়।

ফুলবাড়ী থানার ওসি ফখরুল ইসলাম বলেন, স্থানীয় বাসিন্দাদের মাধ্যমে খবর পেয়ে ঘটনাস্থল থেকে মৃতদেহটি উদ্ধার করে ময়না তদন্তের জন্য দিনাজপুর এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতালে প্রেরণ করা হয়েছে। এছাড়াও রাজারামপুর নাপীতপাড়ায় আত্মগোপন করা ঘাতক স্বামী গৌরাঙ্গকে আটক করা হয়।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ই-আমান শহীদুল্লাহ মেমোরিয়াল ফাউন্ডেশনের ঈদের খাদ্য সামগ্রী উপহার

আব্দুর রাজ্জাক:দিনাজপুরে কর্মহীন মানুষের মাঝে ইফতার ও ঈদের খাদ্য সামগ্রী উপহার তুলে দিলো ই-আমান শহীদুল্লাহ মেমোরিয়াল ফাউন্ডেশন। শনিবার বাদ আসর দিনাজপুর শহরের শেখপুরা রেলগেট সংলগ্ন শহীদুল্লাহ মোড়ে ১’শ কর্মহীন অসহায় মানুষের মাঝে ইফতার ও ঈদের খাদ্য সামগ্রী উপহার তুলে দেন নব গঠিত ই আমান শহীদুল্লাহ মেমোরিয়াল ফাউন্ডেশনের প্রতিষ্ঠাতা সাধারণ সম্পাদক […]

Subscribe US Now