করোনা ও আম্পানের দুর্যোগেও বিএনপি স্বপ্ন দেখছে ক্ষমতার -হুইপ ইকবালুর রহিম

admin
Read Time4 Minute, 2 Second

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর:
জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, দেশের প্রতিটি দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সফল হয়েছে। দুর্যোগের মধ্যেও অসহায় ও দরিদ্র মানুষেরা শান্তিতে ছিল। করোনার এই দুর্যোগেও তাদের কষ্ট যেন না হয় সে জন্য চিবিৎসা সেবা, খাদ্য সামগ্রীসহ নগদ অর্থ প্রদান করা অব্যাহত রেখেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। এ ছাড়া আম্পান মোকাবেলাও সরকার সব ধরনের প্রস্তুতি গ্রহন করেছেন।

তিনি বলেন, বিশ্ব যখন করোনা ভাইরাস মোকাবেলা করতে বিভিন্ন ধরনের প্রদক্ষেপ গ্রহন করেছেন ঠিক এই মুহুর্তে বিএনপি আগামীতে ক্ষমতা কি করে পাবে সে জন্য ক্ষমতা দখলের দুঃস্বপ্নে বিভোর হয়ে ষড়যন্ত্রে লিপ্ত। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে যখন দেশের বিভিন্ন জায়গায় আওয়ামীলীগ ও প্রশাসন দরিদ্রদের খাদ্য পৌছে দিচ্ছেন। বিএনপি তখনই সংবাদ সম্মেলন করে জনগনের মাঝে উস্কানিমুলক বক্তব্য রাখছেন। তারা দুর্গোত অসহায় জনগনের পাশে না থেকে পল্টনে দলীয় কার্যালয়ে আশ্রয় নিয়েছে। সেখান থেকে প্রেসব্রিফিং করে ত্রান তৎপরতার নামে কথার ফুলঝুড়ি ঝড়াচ্ছে। বিএনপি জামাত জোট সরকারের লুটপাটের টাকা জনগনের এই দুঃসময়ে জনগনের মধ্যে বিলিয়ে দেয়ার আহবান জানান তিনি।

প্রধানমন্ত্রী শেখ হাসিনার নির্দেশে করোনা ভাইরাস মোকাবেলায় আমরা এম আব্দুর রহিম মেডিকেল কলেজ হাসপাতাল দিনাজপুরে প্রয়োজনীয় প্রস্তুতি গ্রহন করেছি এবং দিনাজপুরের মানুষ যাতে খাদ্যের অভাবে কষ্ট না পায় সে জন্য প্রশাসন, দলীয় নেতাকর্মী, জনপ্রতিনিধি, পৌরসভার মেয়র ও কাউন্সিলর এবং ইউপি চেয়ারম্যানদের মাধ্যমে তৃনমুল পর্যায়ে আমরা প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী পৌছে দেয়ার ব্যবস্থা করেছি। এই উপহার সামগ্রী বিতরনে সে যেই হউক না কে কোন রকম অনিয়ম দুর্নীতি সহ্য করা হবে না।

২১ মে বৃহস্পতিবার দিনাজপুর একাডেমি স্কুল প্রাঙ্গণে করোনা ভাইরাসের প্রভাবে কর্মহীন হয়ে পড়া দিনাজপুর পৌরসভার অন্তর্গত সিডিসি টাউন ফেডারেশনের ৩৫০ জন সদস্যদের মাঝে আম্পানের ঝড় বৃষ্টি উপেক্ষা করে প্রধানমন্ত্রী শেখ হাসিনার উপহার খাদ্য সামগ্রী বিতরণকালে জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি এসব কথা বলেন।

এ সময় উপস্থিত ছিলেন দিনাজপুর শহর আওয়ামীলীগের সাধারন সম্পাদক খালেকুজ্জামান রাজু, দিনাজপুর পৌরসভার কাউন্সিলর জিয়াউর রহমান নওশাদ, আশরাফুল আলম রমজান, মাকসুদা পারভীন মিনা, সিডিসি টাউন ফেডারশের নেত্রী ঝর্ণা মজুমদার, জাহানারা বেগম ফেন্সি, সুক্লা কুন্ডু, তিথি দে, সুলতানা পারভীন প্রমুখ।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

ভিটামিন সি খেতে হবে যে কারণে

শরীরের রোগ প্রতিরোধ ক্ষমতা ঠিক থাকলে বিভিন্ন রোগ ও সংক্রমণ থেকে বাঁচা যায়৷ আর রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির অন্যতম উৎস হলো ভিটামিন সি। বিশেষ করে বর্তমান সময়ে করোনা পরিস্থিতির কারণে বিশেষজ্ঞরা যেহেতু রোগ প্রতিরোধ ক্ষমতা বৃদ্ধির ওপর গুরুত্বারোপ করছেন, সেহেতু ভিটামিন সি গ্রহণের গুরুত্ব আরো অনেক গুণ বেড়ে গেছে। যেসব […]

You May Like

Subscribe US Now