দিনাজপুরে করোনায় আক্রান্তের সংখ্যা সেঞ্চুরি পেরিয়ে ১১৪ জনে দাড়িয়েছে

admin
Read Time2 Minute, 3 Second

আব্দুর রাজ্জাক:
দিনাজপুর জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা সেঞ্চরি পেরিয়ে ১১৪ জনে দাড়িয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুরে নতুন করে ১১ জন কোভিড-১৯ পজিটিভ সনাক্ত হয়েছেন। এর মধ্যে খানসামায় ৫ জন, বীরগঞ্জে ২ জন, বিরামপুরে ২ জন, পার্বতীপুরে ১ জন আর নবাবগঞ্জে ১ জন আক্রান্ত হয়েছেন। এর আগে বুধবার পর্যন্ত জেলায় মোট ১০৩ জন আক্রান্ত ছিলেন।

দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ আজ বৃহস্পতিবার রাত পৌণে ১০টায় এ তথ্যটি নিশ্চিত করেছেন। এদের মধ্যে পুরুষ ৮৩ জন, নারী ২৫ জন আর শিশু রয়েছে ৬ জন।

তিনি জানান, দিনাজপুর জেলায় করোনাভাইরাসে মোট আক্রান্ত ১১৪ জনের মধ্যে সদরে আক্রান্ত ৩১ জন, কাহারোলে ৮ জন, বিরলে ৯ জন, বোচাগঞ্জে ৬ জন, বীরগঞ্জ ৮ জন, চিরিরবন্দর ১ জন, খানসামায় ৬ জন, পার্বতীপুরে ৭ জন, ফুলবাড়ীতে ৪ জন, নবাবগঞ্জে ৭ জন, বিরামপুর ৬ জন, হাকিমপুরে ২ জন, ঘোড়াঘাট উপজেলায় ১৯ জন। এর মধ্যে সুস্থ্য হয়েছেন ১৫ জন। তারা হলেন, সদরে ৫,ফুলবাড়ী ১, নবাবগঞ্জে ৩, পার্বতীপুরে ২, কাহারোলে ১, বোচাগঞ্জে ১, হাকিমপুরে ১ ও ঘোড়াঘাটে ১ জন। এছাড়াও হোম আইসোলেশনে ৮৭ জন রয়েছেন বলে তিনি জানান।

তিনি আরও জানিয়েছেন, প্রাতিষ্ঠানিক আইসোলেশনে রয়েছেন ৩ জন, হাসপাতালে ভর্তি ৮ জন আর মৃত্যুবরণ করেছেন ১ জন।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

করোনা ও আম্পানের দুর্যোগেও বিএনপি স্বপ্ন দেখছে ক্ষমতার -হুইপ ইকবালুর রহিম

নিজস্ব প্রতিবেদক, দিনাজপুর:জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, দেশের প্রতিটি দুর্যোগ মোকাবেলায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে সফল হয়েছে। দুর্যোগের মধ্যেও অসহায় ও দরিদ্র মানুষেরা শান্তিতে ছিল। করোনার এই দুর্যোগেও তাদের কষ্ট যেন না হয় সে জন্য চিবিৎসা সেবা, খাদ্য সামগ্রীসহ নগদ অর্থ প্রদান করা অব্যাহত রেখেছে প্রধানমন্ত্রী শেখ হাসিনা। […]

Subscribe US Now