করোনাভাইরাস থেকে নিজেকে রক্ষা করতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে চলুন

admin
Read Time2 Minute, 27 Second

রফিক প্লাবন, নিজস্ব প্রতিবেদক:
পবিত্র ঈদুল ফিতরকে সামনে রেখে প্রাণঘাতী করোনাভাইরাস দুর্যোগ মোকাবেলায় দিনাজপুরে মানবতার সেবায় এগিয়ে এলো ‘সানন্দা’ পরিবার। পরিবারটির পক্ষ থেকে ঈদ উপহার হিসেবে অসহায় ও কর্মহীন হয়ে পড়া শতাধিক পরিবারের মাঝে চাল, সেমাই, লাচ্ছা, চিনিসহ নিত্য প্রয়োজনীয় খাদ্য সামগ্রী বিতরন করা হয়।

২৩ মে শনিবার সকালে শহরের বাসুনিয়াপট্টিস্থ দুর্গা মন্দির মাঠে এসব খাদ্য সামগ্রী অসহায় ও কর্মহীন মানুষদের হাতে তুলে দেন বাংলাদেশ জাতীয় সংসদের হুইপ ইকবালুর রহিম এমপি।

হুইপ ইকবালুর রহিম এমপি বলেন, মানুষের সচেতনতার বড়ই অভাব। প্রাণঘাতী করোনা ভাইরাসকে উপক্ষো করে যেভাবে বিপনন কেন্দ্র গুলোত মানুষ ভীড় জমাচ্ছে। এতে করে করোণা সংক্রামনের ঝুকি বাড়ছে। মনে রাখা উচিত করোনা থেকে নিজেকে সুরক্ষা রাখতে স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে চলুন। পবিত্র ঈদুল ফিতরে সবাই সামাজিক দুরত্ব বজায় রেখে ও স্বাস্থ্য অধিদপ্তরের নির্দেশনা মেনে চলার আহবান জানান তিনি। এছাড়া করোনার এই দুর্যোগ মুহুর্তে অসহায় ও কর্মহীন পরিবারদের সহায়তা করায় প্রশংসার দাবীদার সানন্দার পরিবার।

এসময় উপস্থিত ছিলেন সানন্দা’র সত্বাধিকারী ভালোবাসা ঘোষ, পৌর সভার সাবেক মেয়র মো. সফিকুল হক ছুটু, প্রেস ক্লাবের সাবেক সভাপতি চিত্ত ঘোষ, শহর আওয়ামীলীগের সভাপতি রায়হান কবীর সোহাগ, সাধারন সম্পাদক এসএম খালেকুজ্জামান রাজু, সানন্দা পরিবারের সদস্য সত্য ঘোষ, অধীর ঘোষ, সুধীর ঘোষ, সমিরন ঘোষ প্রমুখ।

0 0
Happy
Happy
0 %
Sad
Sad
0 %
Excited
Excited
0 %
Sleppy
Sleppy
0 %
Angry
Angry
0 %
Surprise
Surprise
0 %
Please follow and like us:

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

Next Post

দিনাজপুরে করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১২১ জন

আব্দুর রাজ্জাক:দিনাজপুর জেলায় করোনাভাইরাসে আক্রান্তের সংখ্যা ১২১ জনে দাড়িয়েছে। গত ২৪ ঘন্টায় দিনাজপুরে নতুন করে ১ জন কোভিড-১৯ পজিটিভ সনাক্ত হয়েছেন। জেলার চিরিরবন্দরে একজন পুরুষ ব্যক্তি আক্রান্ত হয়েছেন। এর আগে শুক্রবার পর্যন্ত জেলায় মোট ১২০ জন আক্রান্ত ছিলেন। দিনাজপুর সিভিল সার্জন ডা. মো. আব্দুল কুদ্দুছ ২৩ মে শনিবার রাতে এ […]

You May Like

Subscribe US Now