ভিপি নুরসহ নেতাকর্মীদের উপর হামলা ও গ্রেফতারের প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন ও বিক্ষোভ

শান্তিপূর্ণ মিছিলে হামলা ও ভিপি নুরুল হক নুরসহ নেতাকর্মীদের অন্যায়ভাবে গ্রেফতারের প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন কর্মসূচী ও বিক্ষোভ সমাবেশ হয়েছে। গতকাল মঙ্গলবার দুপুর ১২ টার দিকে দিনাজপুর প্রেসক্লাবের সামনের সড়কে বাংলাদেশ ছাত্র অধিকার পরিষদ, দিনাজপুর শাখার আয়োজনে এই মানববন্ধন কর্মসূচী পালন করা হয়। এ সময় অংশগ্রহনকারীরা নুরসহ নেতাকর্মীদের উপর হামলা ও গ্রেফতারের প্রতিবাদে বিভিন্ন শ্লোগান দেয়।

এ সময় তারা বলেন, ভিপি নুরের বিরুদ্ধে যে মামলা দেয়া হয়েছে তা সম্পূর্ণ মিথ্যা। আবার শান্তিপূর্ণ কর্মসূচীতে হামলা করেছে পুলিশ, অন্যায়ভাবে বেশ কয়েকজনকে গ্রেফতার করেছে। এর জবাব অবশ্যই প্রশাসনকে দিতে হবে। ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে যখনই কেউ কোন কথা বলে তখনই তার উপর হামলা-মামলার ঘটনা ঘটে।

বুয়েটের শিক্ষার্থী আবরার ভারতীয় আগ্রাসনের বিরুদ্ধে কথা বলেছিল বলে তার উপর হামলা হয়েছে। আমরা ছাত্ররা কারও বিপক্ষে না, কিন্তু আমরা সত্যের পক্ষে। বক্তব্য শেষে অংশগ্রহনকারীরা বৃষ্টি উপেক্ষা করে শহরে বিক্ষোভ মিছিল করে। কর্মসূচীতে অংশগ্রহন করেন একরামুল হক আবির, চঞ্চল, সঞ্জয়, দিপক রায়, তৌফিক হাসান, হিমেলসহ ছাত্র অধিকার পরিষদ ও যুব অধিকার পরিষদের নেতাকর্মীরা।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *