করোনায় মারা গেলেন বিটিভির সাবেক মহাপরিচালক

করোনায় মারা গেলেন বিটিভির মহাপরিচালককরোনা আক্রান্ত হয়ে বাংলাদেশ টেলিভিশনের (বিটিভি) সাবেক মহাপরিচালক এবং মুক্তিযুদ্ধের অন্যতম সংগঠক মুক্তিযোদ্ধা মো. ওয়াজেদ আলী খান রাজধানীর বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে (বিএমএসইউ) চিকিৎসাধীন অবস্থায় মারা গেছেন।

সোমবার (২৮ সেপ্টেম্বর) ওয়াজেদ আলী খানের ছোট ভাই মো. লিয়াকত আলী খান ও ভাওড়া ইউপি চেয়ারম্যান মো. আমজাদ হোসেন বিষয়টি নিশ্চিত করেছেন। মৃত্যুকালে তার বয়স হয়েছিলো ৭২ বছর। করোনায় আক্রান্ত হয়ে ওয়াজেদ আলী খানের স্ত্রী রেহেনা বেগমও বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান মেডিক্যাল বিশ্ববিদ্যালয়ে চিকিৎসাধীন আছেন। ওয়াজেদ আলী খান বিটিভির মহাপরিচালক, বাংলাদেশ পর্যটন কর্পোরেশনের চেয়ারম্যান, প্রধানমন্ত্রীর কার্যালয়ের উপ-পরিচালক, অতিরিক্ত সচিব ও বাংলাদেশ পাবলিক সার্ভিস কমিশনের (পিএসসির সদস্য ও ভারপ্রাপ্ত চেয়ারম্যান)-সহ সরকারের বিভিন্ন গুরুত্বপূর্ণ পদে দায়িত্ব পালন করে আসছিলেন।

এর আগে, গত মঙ্গলবার (২২ সেপ্টেম্বর) করোনার উপসর্গ দেখা দিলে হাসপাতালে ভর্তি করা হয় ওয়াজেদ আলী খানকে। হাসপাতালে পরীক্ষা-নিরীক্ষার পর তার শরীরে করোনা পজিটিভ আসে। একপর্যায়ে গতকাল সোমবার চিকিৎসাধীন অবস্থায় মারা যান তিনি। সোমবার বাদ এশা মির্জাপুর উপজেলার ভাওড়া স্কুল অ্যান্ড কলেজ মাঠে নামাজে জানাজা শেষে গ্রামের পারিবারিক কবরস্থানে রাষ্ট্রীয় মর্যাদায় তাকে দাফন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *