পুজা উদ্যাপন পরিষদ নেতার উপর হামলার প্রতিবাদে দিনাজপুরে মানববন্ধন

বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদ মাগুরা জেলার মাহমুদপুর ইউপির সভাপতি বাবুল চ্যাটার্জীকে হত্যার উদ্দেশ্যে নৃশংস ও বর্বরোচিত হামলার প্রতিবাদে যৌথ উদ্দ্যোগে মানববন্ধন করেছে বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখা এবং দিনাজপুর জেলার পূজা উদ্যাপন পরিষদ। মঙ্গলবার সকাল ১১টায় দিনাজপুর প্রেসক্লাবের সন্মুখে বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের সাধারন সম্পাদক নির্মল কুমার চ্যাটার্জীর সহোদর বাবুল চ্যাটার্জীকে হত্যার উদ্দেশ্যে হামলার প্রতিবাদে এই মানববন্ধন করা হয়।

বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের নির্বাহী সদস্য ও বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখার সভাপতি সুনীল চক্রবর্তীর সভাপতিত্বে বক্তব্য দেন, জেলা পুজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক উত্তম কুমার রায়। বিশেষ অতিথির বক্তব্য রাখেন বাংলাদেশ হিন্দু-বৌদ্ধ-খ্রীষ্টান ঐক্য পরিষদ জেলা শাখর সাধারন সম্পাদক ও প্রেসক্লাবের যুগ্ম সাধারন সম্পাদক রতন সিং, দিনাজপুর পুজা উদ্যাপন পরিষদের পৌর কমিটির সভাপতি রঞ্জিৎ কুমার দাস ও সাধারন সম্পাদক গৌরাঙ্গ রায়, সদর থানার পুজা উদ্যাপন পরিষদের সাধারন সম্পাদক দূর্জয় দাস তিতন প্রমুখ।

বক্তারা বলেন, বাংলাদেশ পূজা উদ্যাপন পরিষদের মাগুরা জেলার মাহমুদপুর ইউনিয়নের সভাপতি বাবুল চ্যাটার্জীকে হত্যার উদ্দেশ্যে নৃশংস ও বর্বরোচিত হামলার জন্য ধিক্কার জানান। আর ভবিষ্যৎতে এই নক্কারজনক হামলা যেন না হয় সেইজন্য সকলকে সজাগ থাকতে বলেন। পরে মানববন্ধন শেষে বাবুল চ্যাটার্জীর জন্য ঈশ^রের নিকট সুস্থতা কামনা করে এক মিনিট নিরবতা পালন করা হয় এবং সেই সাথে প্রাণঘাতী করোনাভাইরাস থেকে দেশ ও জাতির মুক্তির জন্য বিশেষ প্রার্থনা করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *